আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রূপগঞ্জে চলন্ত মাইক্রোবাসে আগুন

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৩ Aug ২০২৩
  • / পঠিত : ২০৬ বার

রূপগঞ্জে চলন্ত মাইক্রোবাসে আগুন

ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন সেতুর পশ্চিমপাশে কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কে অরনেট সিকিউরিটি সার্ভিসেস এর একটি চলন্ত মাইক্রোবাসে হঠাৎ আগুন জ্বলে উঠে। এতে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। বন্ধ হয়ে যায় সড়কের একপাশে যান চলাচল। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। শনিবার দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত অরনেট সিকিউরিটি সার্ভিসের মাইক্রোবাস চালক রাজিব জানান, রাজধানীর নতুন বাজার বাঁশতলা এলাকার অরনেট সিকিউরিটি সার্ভিসের অফিস থেকে সকালে কাঞ্চন সেতুর পশ্চিমপাশে কোম্পানীর বিজ্ঞাপন তৈরীর কাজের জন্য একসাথে ৮টি মাইক্রোবাস রওয়ানা হয়। গাড়িগুলো কাঞ্চন সেতুর পশ্চিমপাশে কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের ব্রাক্ষণখালী পৌছুলে একটি মাইক্রোবাসে (ঢাকা মেট্রো-১৫-১১৯৯) হঠাৎ আগুন জ্বলে উঠে। এসময় দ্রুত চালক রাজিব গাড়ী থেকে নেমে নিরাপদ স্থানে চলে যায়। এতে করে সড়কের একপাশে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। খবর পেয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে পূর্বাচল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দুপুর সোয়া ১ টার দিকে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

পূর্বাচল ফায়ার সার্ভিসের অ্যায়ার হাউজ ইন্সপেক্টর রতন রায় বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাইক্রোবাসের ইঞ্জিন গরম হয়ে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তারপরও তদন্ত চলছে আগুন লাগার সঠিক কারন জানান জন্য। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba