আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে ২০ লাখ টাকা চাঁদা দাবি, চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৭ Aug ২০২৩
  • / পঠিত : ১৬৪ বার

যশোরে ২০ লাখ টাকা চাঁদা দাবি, চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

২০ লাখ টাকা চাঁদা দাবিতে একটি পরিবারকে উচ্ছেদের হুমকি এবং খুন জখমের ভয় দেখানো অভিযোগে আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলামসহ ৫জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। গতকাল বুধবার সদর উপজেলার বড় ভেকুটিয়া গ্রামের জগদিস রায়ের স্ত্রী সুমিত্রা বিশ্বাস এই মামলাটি করেছেন। বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য সিআইডি পুলিশ যশোরকে আদেশ দিয়েছেন।

আসামি শাহারুল ইসলাম বড় ভেকুটিয়া গ্রামের মৃত শুকুর মোড়লের ছেলে এবং আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মোতালেব হোসেনের ছেলে আবদার হোসেন, মৃত আব্দুল মালেকের দুই ছেলে আব্দুল খালেক ও মোতালেব হোসেন এবং মোতালেব হোসেনের ছেলে তোফাজ্জেল হোসেন।

বাদী মামলায় জানিয়েছেন, একই গ্রামে ৯ শতক জমির উপরে বসত বাড়ি নির্মাণ করে স্বামী ও দুইটি সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন সুমিত্রা বিশ্বাস। উক্ত বাড়িটি দীর্ঘদিন ধরে জবর দখল করার জন্য আসামিরা ষড়যন্ত্র করে আসছিল। সে কারণে বিভিন্ন লোকজনের কাছে আসামিরা বলে বেড়ায় ওই বাড়িটি তারা কিনে নিয়েছে। পাশাপাশি মাঝেমধ্যে সুমিত্রা বিশ্বাস ও তার স্বামী জগদিস রায়ের কাছ থেকে ১০ ও ২০ হাজার টাকা চাঁদা নিয়েছে। গত ১০ আগস্ট বেলা ১১টার দিকে সকল আসামি বাদীর বাড়িতে জবর দখলের চেষ্টা করে। কিন্তু বাড়ি থেকে নামতে রাজি না হওয়ায় বাদী ও তার স্বামী-সন্তানদের গালিগালাজ ও মারপিট শুরু করে। এসময় বাড়িতে থাকতে হলে বাদীর কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। নইলে আগামি সাতদিনের মধ্যে ইন্ডিয়া পাঠিয়ে দেয়া হবে। এসময় বাদী ও তার পরিবারের লোকজনদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba