আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নিরাপত্তারক্ষীকে বেঁধে কোটি টাকার সিগারেট ডাকাতি, গ্রেপ্তার ৩

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৮ Aug ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

নিরাপত্তারক্ষীকে বেঁধে কোটি টাকার সিগারেট ডাকাতি, গ্রেপ্তার ৩

: বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা এলাকায় একটি সিগারেট কোম্পানির অফিসে ঢুকে ১৫ লাখ ৪০ হাজার ৬০০ শলাকা সিগারেট ডাকাতি করে নিয়ে যাওয়ার ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া অধিকাংশ সিগারেট ও ট্রাকটি উদ্ধার করা হয়েছে।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম।


গ্রেপ্তারকৃতরা হলেন- পটুয়াখালীর গলাচিপা থানার ছৈলাবুনিয়া গ্ৰামের আব্দুস সাত্তার মৃধার ছেলে ইয়াকুব মৃধা (৪০), বরগুনার আমতলী উপজেলার উত্তর টিয়াখালি গ্ৰামের নিজাম শরীরের ছেলে মো. মুছা (১৯) ও পটুয়াখালীর গলাচিপা থানার নলুয়াবাগীর বাদুরা গ্ৰামের মো. দুলাল ঢালীর ছেলে রুবেল ঢালী (২৭)।


পুলিশ কমিশনার বলেন, গত শনিবার (১৩ আগস্ট) রাত ১০টার দিকে ৯-১০ জনের একটি ডাকাত দল এয়ারপোর্ট থানা এলাকার জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেড কোম্পানির অফিসে দায়িত্ব পালন করছিলেন নিরাপত্তারক্ষী ইমরান ও আনোয়ার হোসেনকে পিঠমোরা করে দুই হাত, দুই পা ও চোখ বেঁধে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ১৫ লাখ ৪০ হাজার ৬০০ শলাকা সিগারেট (যার আনুমানিক মূল্য ১ কোটি ৩ লাখ ১৪ হাজার ৩১৭ টাকা) ডাকাতি করে নিয়ে যায়। পরে এ ঘটনায় জেটিআই ওয়্যার হাউস ইনচার্জ মো. শফিকুল কাদের বাদী হয়ে অজ্ঞাতনামা ৯-১০ জনকে আসামি করে এয়ারপোর্ট থানায় মামলা করেন। 


উক্ত মামলার প্রেক্ষিতে এয়ারপোর্ট থানা পুলিশ বাসন থানা পুলিশের সহায়তায় লুণ্ঠিত অধিকাংশ মালামালসহ বহনকারী ট্রাকটি এবং তিন ডাকাতকে গাজীপুর ও কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করা হয়। 


পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা উক্ত ডাকাতির সঙ্গে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করে। এছাড়া ডাকাত ইয়াকুব মৃধার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি ও মুছার বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া এ ঘটনায় জড়িত ডাকাত দলের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba