আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিলেটে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যুসহ একই পরিবারের অপর ৪জন আহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২২ Aug ২০২৩
  • / পঠিত : ২১১ বার

সিলেটে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যুসহ একই পরিবারের অপর ৪জন আহত

ডেস্ক : সিলেটের জাফলংয়ে বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই পরিবারের অপর চারজন দগ্ধ হয়েছেন।

রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটের গোয়াইনঘাট উপজেলার পুর্ব জাফলংয়ের রসুলপুর গ্রামের ইয়াকুব মিয়ার বাড়ি সংলগ্ন দোকান ও বসত বাড়িতে এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে ইয়াকুব মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩০) ও মেয়ে সুমাইয়া আক্তার (১৩) মারা যান।

একই ঘটনায় ইয়াকুব মিয়া, তার মা এবং দুই সন্তান জুবাইর ও জুনাইদ দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন।

গোয়াইনঘাট থানা পুলিশ জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগিতায় প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে এবং নিহতদের লাশ উদ্ধার করে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিলুর রহমান, গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুলসহ প্রশাসন ও পুলিশ বিভাগের পদস্থ কর্মকর্তাগণ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba