আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাদক নিরাময় কেন্দ্র থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৪ Sep ২০২৩
  • / পঠিত : ১৪৩ বার

মাদক নিরাময় কেন্দ্র থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিঅ্যান্ডবি রোড সংলগ্ন বেসরকারি ওই প্রতিষ্ঠান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামের বাসিন্দা আফরোজার স্বামী আজাদ সিকদার প্রবাসী। তিনি ৭ বছরের এক ছেলে সন্তান নিয়ে বাড়িতে বসবাস করতেন। কয়েকদিন ধরে আফরোজার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে তাকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার সেখানে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

আফরোজার স্বজন মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে ওর এক ছেলে সন্তান আছে। মূলত স্বামীর সঙ্গে সাংসারিক ঝামেলা ছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা সেই চিকিৎসার জন্য নিউ লাইফে দেই। যেন সার্বক্ষণিক দেখভালের ওপর থাকে। কিন্তু রোববার আমাদের কল করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba