আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৭ Sep ২০২৩
  • / পঠিত : ১২৮ বার

সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে সুতার মেশিনে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিউলি খাতুন (৩২) ও মারুফ হোসেন (১৩) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দৌলতপুর ইউনিয়ের দৌলতপুর বাসতলা গ্রামে ও ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই গ্রামে এ ঘটনা  ঘটে। 

নিহত শিউলী খাতুন বেলকুচি উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর বাসতলা গ্রামের মালয়েশিয়া  প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী এবং মারুফ হোসেন তামাই গ্রামের মৃত শামীম হোসেনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাঁতের বিদ্যুৎচালিত সুতার মেশিনে কাজ করতে গিয়ে বিকেলে উপজেলার দৌলতপুর বাসতলা গ্রামের নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী শিউলী ও তামাই গ্রামের মারুফ হোসেনের মৃত্যু হয়।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, আমরা স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি যে উপজেলার পৃথক দুটি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিউলি ও মারুফ হোসেন নামে দুজনের মৃত্যু হয়েছে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিউলির পারিবারের কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। আর মারুফের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় আনা হচ্ছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba