আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরের ঝিকরগাছা যুবককে কুপিয়ে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৮ Sep ২০২৩
  • / পঠিত : ১৪১ বার

যশোরের ঝিকরগাছা যুবককে কুপিয়ে হত্যা

যশোরের ঝিকরগাছায় জমি জায় সংক্রান্ত বিরোধের জেরে কামরুল ইসলাম (৪৫) একজনকে হত্যা করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় ঝিকরগাছার শংকরপুর ছোট পোদাউলিয়া গ্রামে। এঘটনায় চাচাতো ভাই আতাউর রহমান (৪০) ও তার স্ত্রী আনোয়ারা খাতুন (৬৮) আহত গুরুতর আহত হয়েছেন। আহতরা যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি আছেন।

আহত আতাউর জানান, কামরুলের সাথে একই এলাকার ওসমান আলী ও আলী হোসেনের সাথে দীর্ঘদিন জমি জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। তারই জেরে সন্ধ্যায় তারা পূর্ব পরিকল্পিত ভাবে কামরুলের বাড়িতে গিয়ে তাকে কুপিয়ে জখম করে। এসময় চাচাতো ভাই আতাউর ভাবী আনোয়ারা এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শুভাশিষ রায় পরীক্ষা নিরিক্ষা করে কামরুলকে মৃত ঘোষনা করেন। এবং বাকি দুইজনকে হাসপাতালে ভর্তি করেন।

ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, জমি জায়গায় সংক্রান্ত বিরোধে একজন হত্যা হযেছে ও দুইজনকে আহত করা হয়েছে। পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকারিরা পলাতক রয়েছেন তাদেরকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba