আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিরাজগঞ্জে মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৯ Sep ২০২৩
  • / পঠিত : ১৮৬ বার

সিরাজগঞ্জে মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্য আটক

: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে মোটরসাইকেল ছিনতাই চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লাহেরী মোহনপুর এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়। আটক আসামিরা হলেন, উল্লাপাড়ার আগরাহাট্টা এলাকার আবু হানিফ প্রাংয়ের ছেলে রিপন আলী (২০) ও সুকনাই এলাকার মৃত আ. করিমের ছেলে মোতালেব আলী (৩০)।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মো. আবুল হাশেম সবুজ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আসামিরা দীর্ঘদিন যাবত উল্লাপাড়াসহ জেলার বিভিন্ন স্থানে ভাড়ায় চালিত মোটরসাইকেল টার্গেট করে বিভিন্ন জায়গায় যাওয়ার নাম করে চালককে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, পরবর্তীতে মোটরসাইকেলের মালিককে মোবাইল ফোনের মাধ্যমে বিকাশে টাকার বিনিময়ে মোটরসাইকেল নিয়ে যাওয়ার কথা বলে। আটক আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের পর উদ্ধার হওয়া আলামতসহ তাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba