আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০১ Oct ২০২৩
  • / পঠিত : ১৯০ বার

প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

: ভাঙ্গায় প্রেমিকার বাড়ি থেকে প্রেমিক আলমগীর বেপারীর (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে হামিরদী ইউনিয়নের মুনসুরাবাদ আশ্রয়ন প্রকল্পের ঘর থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আলমগীর ভাঙ্গার আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামের মুকবুল বেপারীর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে আলমগীর তার প্রেমিকার বাড়িতে গিয়ে তাকে বিয়ে করতে চাপ দেয়। প্রেমিকা তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর প্রেমিকার বাড়িতে অবস্থান করে। একপর্যায়ে প্রেমিকার বাড়ির বসতঘরের আড়ার সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। এরপর এলাকাবাসী তাকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ভাঙ্গা থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। 

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা রতন কুমার বিশ্বাস বলেন, মৃত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন, আলমগীরের লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba