আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নির্যাতনের অভিযোগে পত্রবধূর বিরুদ্ধে শাশুড়ির মামলা।

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ এপ্রিল ২০২৩
  • / পঠিত : ২০৮ বার

নির্যাতনের অভিযোগে পত্রবধূর বিরুদ্ধে শাশুড়ির মামলা।

যশোরে শাশুড়িকে মারধরের অভিযোগে পুত্রবধূসহ ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মাকে মারধরের অভিযোগ তুলে মামলাটি করেছেন ফিরোজ আক্তার লাল্টু নামে এক যুবক। ছোটভাইয়ের স্ত্রীসহ ৭ জনের বিরুদ্ধে তিনি এই মামলা করেছেন। গত শনিবার গভীর রাতে মামলাটি করা হয়। লাল্টু সদর উপজেলার নাটুয়াপাড়া গ্রামের মাসুদুর রহমানের ছেলে।

মামলার আসামিরা হলেন, ছোট ভাই প্রবাসী মিলন হোসেনের স্ত্রী জেসমিন, একই এলাকার শান্তা খাতুন, জুয়েল, সিয়াম, জুবায়ের হাসান জিসান ও জনতা বেগম।

মামলায় উল্লেখ করা হয়েছে, জমি নিয়ে বিরোধের জেরে পারিবারিকভাবে ছোট ভাইয়ের স্ত্রী জেসমিনের সাথে বিরোধ চলছিলো তার মা মাজেদার। তারই জেরে গত ৩০ মার্চ বিকেল চারটায় জেসমিনের নেতৃত্বে অন্য আসামিরা বাড়িতে হামলা চালিয়ে বৃদ্ধা মাজেদাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এসময় তার বোন সেলিনা খাতুন ঠেকাতে আসলে তাকেও মারধর করা হয়। হামলাকারীরা তার বোনের শ্লীলতাহানী ঘটায় ও ২৭ হাজার ৫শ’ টাকার সোনার গহনা ছিনিয়ে নেয়। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা হুমকি দিয়ে চলে যায়। পরে মা ও বোনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে, বর্তমানে আসামিরা হত্যাসহ নানা ধরণের হুমকি দেয়ায় পরিবার নিয়ে তারা নিরাপত্তাহীনায় ভুগছে।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba