আজঃ বৃহস্পতিবার ২৬-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কেরানীগঞ্জে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৫ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৫ বার

কেরানীগঞ্জে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের বাঘাশুর এলাকায় মাহেন্দ্র ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে অংশুমান (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৪ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে বিকেল সোয়া ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহতের মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

নিজের বৌভাতের অনুষ্ঠানের জন্য শেরওয়ানি কিনতে বাড়ি থেকে বের হয়েছিলেন অংসু। তিনি কেরানীগঞ্জ রুহিতপুরে নাসিম হোসেন অপুর ছেলে। অংসু একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছিলেন বলে জানিয়েছেন তার এক বন্ধু।


নিহতের বন্ধু আসিফ হোসেন শুভ জানান, শুক্রবার অংসুর বিয়ে হয়। আজ (শনিবার) ছিল তার বৌভাত অনুষ্ঠান। নিজের শেরওয়ানি কেনার জন্য বাসা থেকে বাইক নিয়ে যাওয়ার পথে দক্ষিণ কেরানীগঞ্জের বাঘাসুর এলাকায় মাহেন্দ্র ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে সে গুরুতর আহত হয়।


খবর পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba