আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাতের অভিযোগে মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৭ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৪ বার

ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা আত্মসাতের অভিযোগে মামলা

ভুয়া নিয়োগপত্র দিয়ে জামানতের ১ লাখ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে এমএইচ সিকিউরিটি সার্ভিসের দুই কর্মকর্তার যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার মণিরামপুরের পাড়িলী গ্রামের ওহাব আলী গাজী বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, খুলনা খালিশপুরের পুরাতন হাউজিংয়ের রোডের বাসিন্দা সাজিয়া আক্তার কল্পনা ও ঢাকা গুলশান মধ্য বাড্ডার এমএইচ সিকিউরিটি সার্ভিসের ব্যবস্থাপক হিসাব ও প্রশাসন আব্দুল্লাহ আল নোমান।
মামলার অভিযোগে জানা গেছে, ওহাব আলী গাজীর প্রতিবেশী সাধন দাসের বাড়িয়ে আসামিদের যাতায়াতের সুবাদে পরিচয়। আসামিরা সিকিউরিটি কোম্পানির পরিচালনা পর্ষদের সদস্য পরিচয়ে তার দুই ছেলে সাইফুল ও শরিফুলকে এমএইচ সিকিউিরিটি সার্ভিসের প্রধাণ কার্যালয়ে যোগদানের পরামর্শ দেয়। তাদের পরামর্শে দুইজনের জামানত বাবদ আসামিদের ১লাখ ৭০ হাজার টাকা দেয়া হয়।

এরপর তারা ২০২২ সালের ১৫ জুলাই দুইটি নিয়োগ পত্র দিয়ে যায়। এ নিয়োগপত্র নিয়ে অফিসে যোগদান করতে গেলে নিয়োগপত্র ভুয়া বলে জানাযায়। পরবর্তীতে আসামিদের সাথে যোগাযোগ করে জামানতের টাকা ফেরত চাইলে না দিয়ে ঘোরাতে থাকে। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba