আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পারিবারিক কলহের জেরে নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৮ Oct ২০২৩
  • / পঠিত : ১৯২ বার

পারিবারিক কলহের জেরে নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ডেস্ক : নারায়ণগঞ্জের বন্দরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী। সোমবার (১৬ অক্টোবর) দিনগত রাতে বন্দরের র‌্যালি আবাসিক এলাকায় এ ঘটনায় ঘটে।

দুজন হলেন- পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার আবুল হোসেনের সৌদিফেরত ছেলে কাওসার (৩২) ও তার স্ত্রী শরীয়তপুরের চরচান্দের বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ঝর্ণা আক্তার (১৮)।

স্বজনরা জানান, কাওসারের আগের এক স্ত্রী আছে। সেই সংসারে আট বছরের একটি সন্তানও আছে। সম্প্রতি কাওসার বিদেশে থাকা অবস্থায় ঝর্ণার সঙ্গে ফেসবুকে পরিচয় ঘটে। তখন থেকেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক চলে। কাওসার নিজেকে অবিবাহিত দাবি করে সেই সম্পর্ক চালিয়ে যান। দেশে আসার পর উভয়ের মধ্যে একাধিকবার দেখা-সাক্ষাৎ হয়।

বিষয়টি কাওসারের প্রথম স্ত্রী ও ঝর্ণার পরিবারে জানাজানি হলে উভয় পরিবার তাদের সম্পর্ক নিয়ে আপত্তি করে। এ নিয়ে কাওসারের প্রথম স্ত্রী মামলা করলে বেশকিছু দিন জেলও খাটেন কাওসার। জেল থেকে বের হয়েও সব বাধা উপেক্ষা করে কাওসার ঝর্ণার সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে যান। এক পর্যায়ে মাসখানেক আগে বাড়ি থেকে তারা পালিয়ে যান।

এ ঘটনায় ঝর্ণার পরিবারের পক্ষ থেকে কাওসারের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়। এ মামলায় কাওসার ১৪ দিন জেল খেটে বের হলে ঝর্ণার পরিবারের সঙ্গে তার পরিবারের সমঝোতা হয়। পরে উভয়ে সামাজিকভাবে বিয়েবন্ধনে আবদ্ধ হন।

সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঝর্ণা ঘরের দরজা বন্ধ করে গলায় ফাঁস নেন। বিষয়টি বুঝতে পেরে কাওসারও পাশের রুমে থাকা ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba