আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ভারত-পাকিস্তান সীমান্তে রাতভর গোলাগুলিতে

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৮ Oct ২০২৩
  • / পঠিত : ১৩৯ বার

ভারত-পাকিস্তান সীমান্তে রাতভর গোলাগুলিতে

ডেস্ক: ফিলিস্তিনের গাজায় চলমান সংঘাতের মধ্যেই পাকিস্তান ও ভারত সীমান্তে উত্তেজনা দেখা দিয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাতভর সীমান্ত এলাকায় ব্যাপক গোলাগুলির খবর পাওয়া গেছে। এতে ভারতীয় অংশে বিএসএফ সদস্যসহ কয়েকজনের আহত হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, জম্মু ও কাশ্মীরের আর্নিয়া এবং সুচেতগড় সেক্টরে আন্তর্জাতিক সীমান্ত বরাবর পাঁচটি ভারতীয় সেনা ঘাঁটি লক্ষ্য করে, বিনা উস্কানিতে গুলি চালিয়েছে পাকিস্তানি রেঞ্জাররা। এমনটাই জানিয়েছে বিএসএফ। রাতভর গোলাগুলিতে বিএসএফ-এর দুই সদস্য এবং একজন বেসামরিক ব্যক্তি আহত হয়েছেন। 

বিএসএফ জানিয়েছে, রাত ৮টা নাগাদ আর্নিয়া সেক্টরে আচমকা গুলি ছোড়া শুরু করেছিল পাকিস্তানি সেনারা। এতে বিএসএফ-ও উপযুক্ত জবাব দেয়। স্থানীয় বাসিন্দাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা বিভিন্ন প্রতিবেদনে জাফরওয়াল সেক্টরে গোলাগুলি এবং কামানের গোলাবর্ষণের শব্দ শোনা গেছে বলে জানানো হয়েছে। 

এদিকে, পাকিস্তানের গণমাধ্যম দাবি করছে, বৃহস্পতিবার রাতে ভারতীয় একটি ড্রোন পাকিস্তানি ভূখণ্ডে অনুপ্রবেশের চেষ্টা করার পর গোলাগুলি শুরু হয়। যদিও পাকিস্তানি বাহিনী গুলি করে ওই ড্রোনটি ভূপাতিত করে। কিন্তু ভারতীয় বাহিনী- দৃশ্যত অনুপ্রবেশের ওই ব্যর্থ প্রচেষ্টা ধামাচাপা দেওয়ার জন্য- ওয়ার্কিং বাউন্ডারি বরাবর পাকিস্তানি পোস্টে নির্বিচারে গুলি চালায়।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba