আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ৩১ Oct ২০২৩
  • / পঠিত : ১৯০ বার

শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলায় শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) বিকেলে উপজেলার বন্দরভিটা গ্রামের শ্মশান ঘাট থেকে দুজনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।


মৃত দুই শিশু হলো, আলমডাঙ্গা উপজেলার গাংনী ইউনিয়নের বন্দরভিটা গ্রামের রানা মিয়ার ছেলে হুসাইন (৭) ও একই এলাকার বাবুল আক্তারের ছেলে ছাব্বির হোসেন (৭)। দুজনই গ্রামের একটি বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল।

সোমবার রাতে আলমডাঙ্গার বড় গাংনী বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক বাবর আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানায়, সোমবার বেলা ১২টার দিকে দুই শিশু বাড়ির পাশে শ্মশানঘাটে শাপলা ফুল তুলে আনে। পরে আবারও ফুল তুলতে যায় তারা। বিকেল হলেও তারা ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে শ্মশান ঘাটের শাপলা পাতা এলোমেলো দেখতে পেয়ে স্থানীয়দের সন্দেহ হয়। পরে পানির মধ্যে থেকে তারা দুই শিশুর মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গ্রামজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। 

পুলিশ পরিদর্শক বাবর আলী বলেন, ঘটনাটি মর্মান্তিক। শাপলা ফুল তুলতে গিয়ে দুই শিশু পানিতে ডুবে মারা গেছে। অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। 


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba