আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অবরোধে ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা কারাগারে

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৮ Nov ২০২৩
  • / পঠিত : ২৩৮ বার

অবরোধে ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা কারাগারে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল ব্রিজের পাশে চিনি বোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় যুবলীগ নেতা নুরুল উদ্দিন টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৬ নভেম্বর) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


নুরুল উদ্দিন টিপু ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সদস্য।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের শেষ দিনে বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাত ৪টার দিকে অজ্ঞাতনামা ১৫-২০ জন রাস্তায় গাছ ফেলে যানবাহন চলাচলে বাধা দেয়। পরে তাদের হাতে থাকা লাঠিসোঁটা দিয়ে যানবাহন ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় দুর্বৃত্তরা ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সির চিনি বোঝাই ট্রাকে আগুন দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই দিন ট্রাক মালিক ও ভাই ভাই ট্রান্সপোর্ট এজেন্সি মালিক উজ্জ্বল বৈদ্য বাদী হয়ে ফেনী মডেল থানায় ১৫-২০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন।


ফেনী সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আবছার আপন বলেন, টিপু উপজেলা যুবলীগের সদস্য ও ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। তার বিরুদ্ধে আনীত অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। 

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. হায়াত উল্যাহ জানান, গ্রেপ্তারকৃত টিপুকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba