আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যাত্রী সেজে স্বর্ণের চেইন ছিনতাইকালে ৪ নারী আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৮ Nov ২০২৩
  • / পঠিত : ১৬৭ বার

যাত্রী সেজে স্বর্ণের চেইন ছিনতাইকালে ৪ নারী আটক

পাবনা সদর উপজেলার টেবুনিয়া রেলস্টেশন এলাকায় ইজিবাইকের যাত্রী সেজে স্বর্ণের চেইন ছিনতাইকালে আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের চার নারী সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে আইনগত প্রক্রিয়া শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে তাদের আটক করে পুলিশে দেন স্থানীয়রা।


আটককৃতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগর থানার দৌলতপুর গ্রামের মো. মানিক মিয়ার স্ত্রী রুবিনা ওরফে রোজিনা খাতুন (৪০), একই এলাকার মহারাজ মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩৫), মো. রুবেলের স্ত্রী নিপা খাতুন (২৫) ও মো. মাসুদ মিয়ার স্ত্রী রুহেলা ওরফে রোহেলা বেগম (২২)। তাদের সকলের বাড়ি একই গ্রামে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢালারচর এক্সপ্রেস ট্রেনে ফাতেমা খাতুন নামে এক যাত্রী টেবুনিয়া রেলস্টেশন এলাকায় নামেন। সেখানে ওই নারী ও তার স্বামী মো. জুলহাস খান গন্তব্যে যাওয়ার জন্য একটি ইজিবাইকে ওঠেন। সে সময় পরিকল্পিতভাবে ওই চারজন একই ইজিবাইকে উঠে বসেন। পথিমধ্যে তারা অসুস্থতার ভান করে ওই নারী যাত্রীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নেন। সে সময় ওই যাত্রী বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।


তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় বাস, ট্রেন ও পরিবহনে কৌশলে ছিনতাই ও চুরির কাজ করে আসছেন। তাদের নামে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরি ও ছিনতাইয়ের মামলা রয়েছে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের ঘটনা স্বীকার করেছেন।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba