আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোর-২ আসন থেকে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন বাবা-ছেলে

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৯ Nov ২০২৩
  • / পঠিত : ১৭১ বার

যশোর-২ আসন থেকে আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন বাবা-ছেলে

যশোর অফিস দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (ঝিকরগাছা ও চৌগাছা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সাবেক বিদুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী রফিকুল ইসলাম ও তার পুত্র যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশিষ ইসলাম। শনিবার (১৮ নভেম্বর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন তারা।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মোস্তফা আশিষ ইসলাম বলেন, ২০১১-১২ সালে তথ্য প্রযুক্তি কর্মী হিসেবে ডিজিটাল যশোর গড়ায় অবদান রেখে স্বকৃীতি লাভ করেছি। ২০২১ সালের ৩০শে জুলাই যশোর জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশ লাভের পর নির্বাচনী মাঠ তৈরিতে দীর্ঘ ২৮ মাস অক্লান্ত পরিশ্রম করেছি।

ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকার দুই লক্ষ ভোটারকে আমি সশরীরে বিনামূল্যে ডিজিটাল সেবার আওতায় নিয়েসেছি। এছাড়াও বিগত দিনে দলীয় নেতাকর্মীদের পাশে ছিলাম এবং থাকবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিবেচনায় আমাকে মনোনয়ন দিলে আমার চৌগাছা ও ঝিকরগাছা উপজেলাকে আমি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba