আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে অন্তঃসত্ত্বা নারীর ঝুলান্ত লাশ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৪ Nov ২০২৩
  • / পঠিত : ২৩৮ বার

যশোরে অন্তঃসত্ত্বা নারীর ঝুলান্ত লাশ উদ্ধার

যশোরে মমতাজ খাতুন (২৪) নামে অন্তঃসত্ত্বা এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের এ ঘটনা ঘটে।

আজ (বৃহস্পতিবার) সকালে গৃহবধূর স্বামী ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করেন।


মমতাজ খাতুন উপজেলার হরিহরনগর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের শিমুল হোসেনের স্ত্রী। স্থানীয় বাজারে শিমুলের চা দোকান রয়েছে।

এলাকাবাসী বলছেন, আট বছর আগে ভালবেসে বিয়ে করেন মমতাজ ও শিমুল। তাঁদের চার বছরের একটি মেয়ে রয়েছে। এরমধ্যে গ্রামে অন্য মেয়ের প্রতি আসক্ত হয়ে পড়েন শিমুল। বিষয়টি নিয়ে ওই দম্পতির মধ্যে দ্বন্দ্ব চলছিল। একপর্যায়ে শিমুল অন্য মেয়ের সাথে কথা বলবেন না বলে স্ত্রীর কাছে প্রতিজ্ঞা করেন। এরমধ্যে আট মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মমতাজ।

শিমুল হোসেন জানান , আমি বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দোকান বন্ধ করে বাড়ি ফিরে। রাতের খাবার শেষে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়ি । রাতে আমার মোবাইল ফোন ঘাটাঘাটি করেন মমতাজ খাতুন। এরপর আজ বৃহস্পতিবার সকালে শিশু মেয়েটি ঘুম থেকে জেগে মাকে আড়ার সাথে ঝুলতে দেখে আমাকে ডেকে তোলে। পরে ওড়না দিয়ে গলা পেঁচানো অবস্থায় স্ত্রীর লাশ নিচে নামাই ।

ঝাঁপা ক্যাম্প পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সঞ্জিত কুমার জানান, স্বজনদের দাবি তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন দ্বন্দ্ব নেই। কিন্তু কোন কারণ ছাড়া আট মাসের অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করতে পারেন না। ময়নাতদন্তের জন্য আমরা লাশ মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba