আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাচ্চু গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৫ Nov ২০২৩
  • / পঠিত : ১৯৯ বার

বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বাচ্চু গ্রেপ্তার

: গাজীপুরে নাশকতার মামলায় বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১।


শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরের গাজীপুর মহানগরের ধীরাশ্রম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসেন।

গ্রেপ্তার অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু (৫৭) গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মো. শামসুদ্দিন আহমেদের ছেলে। তিনি বিএনপির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ডক্টর’স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছিলেন।


র‌্যাব কমান্ডার জানান, গ্রেপ্তার অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু গাজীপুরের  শ্রীপুর থানা এলাকায় গাড়িতে অগ্নিসংযোগ ও বিস্ফোরক মামলার এজাহারভুক্ত প্রধান আসামি।


তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাবের একটি দল জানতে পারে, এস এম রফিকুল ইসলাম বাচ্চু রোববার ও সোমবার বিএনপির ডাকা হরতাল কর্মসূচিতে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করার জন্য গাজীপুরের উদ্দেশে আসছেন। এমন খবরে র‍্যাব-১ কোম্পানি কমান্ডারের নেতৃত্বে গাজীপুর সদর থানাধীন ধীরাশ্রম এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার দুপুর আড়াইটায় তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও ঢাকার পল্টনে নৃশংসভাবে পুলিশ হত্যাকাণ্ডের সময় ডা. রফিকুল ইসলামের অবস্থান পল্টনে পাওয়া যায়, যা আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত করছে। তাকে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba