আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নে জিতু অস্ত্র-গুলিসহ আটক

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৬ Nov ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নে জিতু অস্ত্র-গুলিসহ আটক

যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নে শরিফুল ইসলাম জিতুকে অস্ত্র-গুলিসহ আটক করেছে পুলিশ। হত্যা, ডাকাতি, অস্তদ্র, বোমাবাজি ও চাঁদাবাজিসহ তার বিরুদ্ধে অন্তত দেড় ডজন মামলা রয়েছে। গতকাল শনিবার ভোর রাতে শহরের ঢাকা রোড বারান্দীপাড়া এলাকার বিটিসি কলেজের সামনে থেকে আটক করা হয়। এই ঘটনায় সদর ফাঁড়ি পুলিশের এসআই ইমরানুর কবীর তাকে আটক করেন। এই ঘটনায় তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা দেয়া হয়েছে।

আটক শরিফুল ইসলাম জিতু যশোরের শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটনের ভাগ্নে এবং বারান্দীপাড়া এলাকার সিরাজুল ইসলাম সিরার ছেলে। কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (অপারেসন্স) পলাশ বিশ^াস জানিয়েছেন, বাংলাদেশের ২৪ নম্বর শীর্ষ তালিকাভুক্ত সন্ত্রাসী আনিছুর রহমান ফিঙে লিটনের ভাগ্নে শরিফুল ইসলাম জিতু। বারান্দীপাড়া, ঢাকা রোড, বকচর, নীলগঞ্জসহ বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে হত্যা, চাঁদাবাজি, ডাকাতি, অস্ত্র ও মাদকের কারবারসহ নানা ধরণের অপরাধ মূলক কর্মকা- করে আসছে জিতু। ২০২২ সালে তাতী লীগ নেতা আব্দুর রহমান কাকনকে হত্যা করে কারাগারে আটক ছিল জিতু।

এরপর জেল থেকে বেরিয়ে বোমা ও অস্ত্র হাতে নিয়ে সব সময় সাধারণ মানুষদের হত্যাসহ নানা ধরণেল হুমকি দিয়ে আসছিল। গত শনিবার ভোর রাত ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বারান্দীপাড়া ঢাকা রোডের বাংলাদেশ টেকনিক্যাল কলেজ (বিটিসির) সামনে অস্ত্র হাতে নিয়ে সন্ত্রাসী কর্মকা- করার উদ্দেশ্যে অবস্থান করছিল। এসময় সদর ফাড়ির এসআই ইমরানুর কবীরের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে জিতুকে আটক করে। এসময় তার কাছ থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba