আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৮টি কলেজের পূর্ণ নাম সংযোজন করে প্রজ্ঞাপন জারি

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ এপ্রিল ২০২৩
  • / পঠিত : ২৭৫ বার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১৮টি কলেজের পূর্ণ নাম সংযোজন করে প্রজ্ঞাপন জারি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ১৮টি কলেজের পূর্ণ নাম সংযোজন করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত যেসব কলেজ বা শিক্ষাপ্রতিষ্ঠান বা ইনস্টিটিউটগুলো দাপ্তরিক ও অন্যান্য প্রয়োজনে প্রতিষ্ঠানের পূর্ণ নাম ব্যবহারের জন্য কলেজ প্যাড প্রেরণ করেছে, সেসব ১৮টি কলেজের পূর্ণ নাম সংযোজন করে প্রজ্ঞাপন জারি করা হলো। পর্যায়ক্রমে তথ্য প্রাপ্তি সাপেক্ষে অন্যান্য কলেজের নাম প্রকাশ করা হবে। এ ছাড়া পূর্ণ নাম ব্যতীত কলেজের নামে অন্য কোনো পরিবর্তন আনা যাবে না বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

পূর্ণ নাম সংযোজন করা কলেজগুলো হলো সরকারি মাইকেল মধুসূদন কলেজ (যশোর), শহীদ মসিয়ূর রহমান ল’ কলেজ (যশোর), সরকারি কেশব চন্দ্র কলেজ (ঝিনাইদহ), সাফদারপুর-দোড়া কলেজ (ঝিনাইদহ), জুলফিকার আলী ভূট্টো কলেজ (ঝালকাঠি), মৌকরণ, বদরপুর, লেবুখালী, পাংগাশিয়া কলেজ (পটুয়াখালী), রাফাতুল্লাহ ইফাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ (সিরাজগঞ্জ), সরকারি বসির উদ্দিন মেমোরিয়াল কো-অপারেটিভ মহিলা কলেজ (নওগাঁ), তারাগঞ্জ ওয়াক্ফ এস্টেট সরকারি কলেজ (রংপুর), কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ (চট্টগ্রাম), ইছাপুর বাদশা মিয়া চৌধুরী কলেজ (চট্টগ্রাম), সরকারি আব্দুল খালেক মেমোরিয়াল কলেজ (জামালপুর), ইসলামপুর মো. আব্দুস সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা কলেজ (জামালপুর), ঘাটাইল ব্রাহ্মণশাসন সরকারি কলেজ (টাঙ্গাইল), রামদিয়া সরকারি শ্রীকৃষ্ণ কলেজ (গোপালগঞ্জ), রিজাউল করিম চৌধুরী কলেজ (ঢাকা), চৌমুহনী সরকারি সালেহ আহমেদ কলেজ (নোয়াখালী), ফরিদ উদ্দিন সরকার কলেজ (কুমিল্লা)।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba