আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নতুন বাড়ি পাওয়ার আশ্বাসে ইয়াবা সেবন করিয়ে বন্ধুকে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৬ Dec ২০২৩
  • / পঠিত : ১৬১ বার

নতুন বাড়ি পাওয়ার আশ্বাসে ইয়াবা সেবন করিয়ে বন্ধুকে হত্যা

বগুড়ার শিবগঞ্জে নতুন বাড়ি পাওয়ার আশ্বাসে ইয়াবা সেবন করিয়ে রুবেল মিয়া নামের এক ট্রাকচালকে হত্যা করেছেন তারই বন্ধু মিনহাজুল (২৪)।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দিনগত রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে র‌্যাবের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন মিনহাজুল।

গ্রেফতার মিনহাজুল শিবগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ চাউলিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে তাকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

এরআগে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার চাওলাপাড়া গ্রামে সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজিয়ে রুবেলকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। পরদিন দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিন রুবেলের স্ত্রী সীমা বেগম ও বন্ধু খাইরুলকে গ্রেফতার করা হয়। পরে নিহতের মা জমিলা বেগম বাদী হয়ে মামলা করেন। বৃহস্পতিবার গ্রেফতার দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

শুক্রবার র‌্যাব-১২ বগুড়া সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেপ্তার মিনহাজুল তার এক সহযোগীকে নিয়ে রুবেলের বাড়িতে চারটি ইয়াবা ট্যাবলেট নিয়ে যায়। তিনজন মিলে ইয়াবা সেবনের পর মিনহাজুল ও তার সহযোগী রুবেলকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। 

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মনির হোসেন জানান, মিনহাজুল ও তার সহযোগীকে তৃতীয় একটি পক্ষ বাড়ি উপহার দেওয়ার প্রলোভন দিয়ে হত্যাকাণ্ডটি ঘটায়। মিনহাজুল ও নিহত রুবেল সম্পর্কে প্রতিবেশী ও বন্ধু। সেই সুবাদে তারা প্রায়ই একসঙ্গে মাদক সেবন করতেন।

এসপি মনির হোসেন আরও বলেন, হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও মিনহাজুলের সহযোগীর পরিচয় তদন্তের স্বার্থে এখনই প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ বলেন, র‌্যাবের পক্ষ থেকে আসামি মিনহাজুলকে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার সীমা ও খাইরুলের রিমান্ড আবেদন করা হয়েছে। খুব শিগগির হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba