আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চট্টগ্রাম শাহ আমানতে কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৬ Dec ২০২৩
  • / পঠিত : ১৭৩ বার

চট্টগ্রাম শাহ আমানতে কোটি টাকার স্বর্ণসহ যাত্রী আটক

চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কোটি টাকার স্বর্ণসহ শহিদুল ইসলাম নামে দুবাই থেকে আসা এক যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে বাংলাদেশ বিমানের ‘বিজি১৪৮’ ফ্লাইট থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৭টি স্বর্ণবার এবং ১০০ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

আটক শহিদুল ইসলামের বাড়ি চকরিয়ার কক্সবাজারে বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা। ওই যাত্রীকে পরে ওই ফ্লাইটেই ঢাকা নিয়ে যাওয়া হয়। ফ্লাইটটি প্রায় ৭ ঘণ্টা বিলম্বে ৫টা ১২ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দেরের উদ্দেশ্যে ছেড়ে যায়। উদ্ধার স্বর্ণের মূল্য আনুমানিক এক কোটি টাকা বলে জানিয়েছে কাস্টমস গোয়েন্দা।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ জাগো নিউজকে বলেন, শাহ আমানতে কোনো স্বর্ণ উদ্ধার দেখানো হয়নি। যে যাত্রীর কাছ থেকে স্বর্ণ পাওয়া গেছে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এ ব্যাপারে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর চট্টগ্রামের সহকারী পরিচালক আবদুল মতিন তালুকদার জাগো নিউজকে বলেন, আটক যাত্রী শহিদুল দুবাই থেকে ঢাকা শাহজালাল বিমানবন্দরে টিকিট ছিল। ফ্লাইটটি চট্টগ্রামে কানেক্টিং থাকাতে শাহ আমানতে আসে।

ফ্লাইটে সকালে চট্টগ্রামে অবতরণ করার পর গোপন সংবাদের ভিত্তিতে ফ্লাইটেই রামেজিং করে ওই যাত্রীকে আটক করা হয়। এ সময় যাত্রীর কাছ থেকে ৭টি স্বর্ণবার এবং ১০০ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। পরে যাত্রীকে তার গন্তব্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। ওখানেই তার বিরুদ্ধে আইনগত প্রক্রিয়াগুলো সম্পন্ন হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba