আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কাকা মাল গুনতেছে, ইলেকশন করবে না: জাফরউল্যাহকে নিক্সন

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২২ Dec ২০২৩
  • / পঠিত : ১৭২ বার

কাকা মাল গুনতেছে, ইলেকশন করবে না: জাফরউল্যাহকে নিক্সন

: ‘কাকা কো-চেয়ারম্যান, ছয় বারের প্রেসিডিয়াম মেম্বার। তার এই কথায় একেক ব্যবসায়ী যদি এক কোটি দেয় তাহলে ১০০ ব্যবসায়ী ১০০ কোটি দেবে। ওই টাকা কাকা ব্যাংকে ঢুকাবে। কাকার ভোট গিজগিজ করে এই জন্যে দেশে আসেন না। কাকা মাল গুনতেছে, ব্যাংকে ঢুকাবে, ইলেকশন করবে না।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী জাফরউল্যাহকে উদ্দেশ্যে করে এসব কথা বলেন স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ভাঙ্গার কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী প্রচারণায় তিনি বক্তব্য দেন। 

নিক্সন বলেন, এই শেখপুরা সেন্টারে গতবার (২০১৮ সালের নির্বাচনে) আমি ৬টা ভোট পাইছি। কীভাবে পাইছি সেটা আপনারাই ভালো জানেন। তবে এবার আমি ওয়াদা করলাম, ৫০টা সেন্টারে জাফরউল্যাহ সাহেব ৬টার বেশি ভোট পাবেন না। আপনি জোর করে নৌকাটা নিছেন, নৌকা দুইবার হারলে আমাদের বুকে রক্তক্ষরণ হয়, আপনার আর কোনো ক্ষরণ হয় না। যদি আপনার বুকে রক্তক্ষরণ হইতো তাহলে নিক্সনের জোয়ারের ভেতর এবার আপনি নৌকা নিতেন না। কাজী জাফরউল্যাহ এখন ব্যবসায়ীদের ফোন করে বলেন, আমি তো কো-চেয়ারম্যান, প্রেসিডিয়াম মেম্বার নিক্সনের সাথে নির্বাচনে অনেক খরচ কিছু মাল পাঠাও।

তিনি বলেন, আমারে আল্লাহ তায়ালা নৌকা দেন নাই কয়টা মুনাফেক আমার কাছ থেকে গেছে আর দুই/চারটা মুনাফেক আমার কাছে আছে। আমার সাথে যে মুনাফেকগুলো আছে সেইগুলা বেশি শেয়ানা। সেইগুলো খালি মাপে কী হবে, কী হবে না। আমরা রাজনৈতিক পরিবারের সন্তান। সাত বছর বয়সে বাবার হাত ধরে রাজনীতিতে ঢুকেছি। আমরা চোখ দেখে বলে দিতে পারি কোনটা মুনাফেক আর কোনটা ভালো। কাকা তিনটা মুনাফেক নিয়ে গেছেন, তিনটারে রেখে গেছেন। নিক্সন চৌধুরী কাউলিবেড়ার সেন্টারে আসবে, বিকেল ৪টার সময় ভোট গুনে বের হবে। সাহস থাকলে আইসেন। কাকাকে হাত জোর করে অনুরোধ করি খেলা রাইখা পিছ মাঠ দিয়া পালাইয়া যাইয়েন না।

কাজী জাফরউল্যাহর কর্মীদের উদ্দেশ্য করে নিক্সন বলেন, প্রত্যেকটা বক্তব্যের রেকর্ডিং আমার কাছে মোবাইলে সেভ করা আছে। সময় মতো বাঁশি বাজবে আর আপনারাও নাচবেন। আর যেগুলা আমার ভেতরের মুনাফেক ওরাও খেলছে, আমিও খেলবো।

তিনি বলেন, এবার কাজী জাফরউল্যাহ ১ লাখ ভোটের ব্যবধানে পরাজিত হবেন। কাউলিবেড়াবাসী আপনাদের কাছে জবান দিয়ে গেলাম আমার একটা মানুষকে যদি গায়ে হাত দেয়, তাহলে ভাঙ্গায় ১১ ইউনিয়নে তার ১০০ লোকের গায়ে হাত দেওয়া হবে। ওরা যদি একটা ধমক দেয় পুরা ২৪ ইউনিয়নে ২০০ ধমক খাবে। 

প্রসঙ্গত, নিক্সন গত ২০১৪ ও ২০১৮ সালে দুইবার আনারস ও সিংহ প্রতীক নিয়ে নৌকার মাঝি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্যাহকে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এবার নিক্সন লড়ছেন ঈগল পাখি প্রতীক নিয়ে। এই দুজন ছাড়াও এই আসনে নির্বাচন করছেন মো. আনোয়ার হোসেন (জাতীয় পার্টি), মাকসুদ আহমেদ (তরিকত ফেডারেশন), মো. আলমগীর কবির (সুপ্রিম পার্টি) ও নাজমুন নাহার (বাংলাদেশ কংগ্রেস)।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba