আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রূপগঞ্জের হুমকি ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের নির্দেশ

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৬ Dec ২০২৩
  • / পঠিত : ১৫৮ বার

রূপগঞ্জের হুমকি ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের নির্দেশ

: নৌকায় ভোট না দিলে পানি-গ্যাস-বিদ্যুৎ কিচ্ছু থাকবে না ভোটারদের হুমকি দেওয়া নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুমকে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী। 

এ বিষয়ে সোমবার বিকালে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, তাকে দ্রুত গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হবে। 

তিনি আরও জানান, ‘নৌকায় ভোট না দিলে গ্যাস-বিদ্যুৎ-পানি থাকবে না, ছাত্রলীগ নেতার এমন বক্তব্য সাধারণ জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে। প্রশাসনিকভাবে একটি নিরপেক্ষ ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন আয়োজনে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। এমন সময় এই ধরনের বক্তব্য নির্বাচনি প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করে। ছাত্রলীগ নেতার ওই বক্তব্যের জন্য আইনিভাবে জিজ্ঞাসাবাদ করতে তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।

ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কেউ মামলা করেনি বা হয়নি জানিয়ে জেলা এসপি আরও জানান, এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো মামলা হয়নি। তাছাড়া তার বক্তব্য নির্বাচন আচরণবিধি লঙ্ঘনেরও শামিল। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আইনগতভাবে তাকে ‘প্রিভেন্টিভ অ্যারেস্ট’ করতে পারে।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের ঋষিপাড়া এলাকায় নৌকার পক্ষে এক উঠান বৈঠকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম বলেন, ‘আপনাদের যে মূল্যবান ভোট, আপনাদের যে আমানত এটা কিন্তু গাজী সাহেবকেই দিতে হবে। নৌকা মার্কায়ই আপনাদের ভোট দিতে হবে। এটা মনে রাইখেন। নয়তো এই যে আপনাগো পানি আছে, বিদ্যুৎ আছে, গ্যাস আছে এইগুলা কিন্তু কিচ্ছু থাকব না। এইগুলা কিচ্ছু থাকব না।’ 

উঠান বৈঠকে দেওয়া ছাত্রলীগ নেতার ওই বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয় সেটি। নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর পক্ষে ভোট চাইতে গিয়ে ওই ছাত্রলীগ নেতা উপরোক্ত কথাগুলো বলেন। পরবর্তীতে ওই আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব তৈমূর আলম খন্দকার রবিবার বিকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান। সে সময় জাবাবে তৈমূরকে ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হবে বলে আশ্বাস দেয় প্রশাসন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba