আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা ও ছেলে গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০৪ Feb ২০২৪
  • / পঠিত : ১১৮ বার

সিরাজগঞ্জে হত্যা মামলায় বাবা ও ছেলে গ্রেফতার

: সিরাজগঞ্জের তাড়াশে চাঞ্চল্যকর ফাতেমা বেগম হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামি বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। শুক্রবার রাতে গাজীপুর জেলার কাপাসিয়া থানার দুস্য নারায়নপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- তাড়াশ উপজেলার ভাটারা এলাকার নজরুল ফকির (৪৮) ও তার ছেলে আরিফুল ইসলাম (২৮)। শনিবার সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১২‘র কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান। 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্রেফতারকৃত নজরুল ফকিরের সাথে একই গ্রামের জহির উদ্দিনের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে গত ৮ জানুয়ারি নজরুল ফকির ও তার ছেলে আরিফুলসহ কতিপয় সন্ত্রাসীরা পুর্বপরিকল্পিতভাবে জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মাকে বাঁশের লাঠি ও লোহার রডসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে। এতে তিনজন গুরুত্বর আহত হওয়ায় প্রতিবেশীরা তিনজনকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহত ফাতেমা বেগমের (৬০) শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ফাতেমা বেগমের ছেলে বাদী হয়ে তাড়াশ থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই আসামীরা পলাতক ছিল। তথ্য প্রযুক্তির সহায়তা শুক্রবার রাতে র‌্যাব-১২ ও র‌্যাব-১ সদস্যরা যৌথ অভিযান চালিয়ে গাজিপুরের দুস্য নারায়ণপুর এলাকা থেকে দুইজনকে গ্রেফতকার করা হয়। গ্রেফতারকৃতদের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba