আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ককটেল বোমা অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ০৪ Feb ২০২৪
  • / পঠিত : ১৩৫ বার

ককটেল বোমা অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য গ্রেফতার

: কুমিল্লায় ককটেল, বোমা ও অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ১৬ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত পুলিশের বেশ কয়েকটি টিম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে পৃথক চারটি মামলা করা হয়েছে। 

শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ সুপার আবদুল মান্নান। 

আবদুল মান্নান বলেন, শুক্রবার বিকাল ৫টার দিকে ক্রিকেট খেলা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা নিজেদের মধ্যে ছেনি ও ছুরিসহ দেশীয় অস্ত্র নিয়ে ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নগরীর ঈদগাঁ মোড় থেকে পাশের রাস্তায় সমবেত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। 

এতে উভয় পক্ষের বেশ কয়েকজন গুরুতর আহত হয়। এ ঘটনার পর থেকে শনিবার সকাল পর্যন্ত কোতোয়ালি থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারদের মধ্যে রতন গ্রুপের পাঁচজন সদস্য হচ্ছে- শাওন হোসেন, সাইমন আহমেদ, মো. শাওন, বাদল হোসেন ও প্রমিজ সরকার শান্ত। 

ঈগল গ্রুপের ১১ জন সদস্য হচ্ছে- মেহেদী হাসান, মো. সাকিব, ফাহিম হোসেন, আরিফ হোসেন, মো. সামবীর, আকিব হোসেন, ফরহাদুজ্জামান পিয়াস, আশরাফুল ইসলাম নিলয়, কাইয়ুম হোসেন, আতিকুর রহমান ও বর্ষণ রায় জয়। তারা কুমিল্লা নগরীর দৌলতপুর, সংরাইশ, মোগলটুলী, মুরাদপুর, সুজানগর, কাঁটাবিল ও আশেপাশের এলাকার বাসিন্দা। 

তাদের কাছ থেকে বিভিন্ন রকমের ধারাল ছেনি ও ছুরিসহ ১০টি দেশীয় অস্ত্র ও ৯টি ককটেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় পৃথক চারটি মামলা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

পুলিশ সুপার আরও জানান, কিশোর গ্যাংয়ের অপরাধ দমনে সচেতন মহলের পাশাপাশি অভিভাবক ও পরিবারের সদস্যদের এগিয়ে আসতে হবে এবং পাড়ায়-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। 

তিনি বলেন, কিশোর গ্যাং কালচার মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। তথ্য-প্রমাণের ভিত্তিতে তাদের আইনের আওতায় আনা হবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশফাকুজ্জামান, নাজমুল হাসান, ওসি কোতোয়ালি ফিরোজ হোসেন, জেলা ডিবির ওসি রাজেস বড়ুয়া, কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক দীনেশ চন্দ্র দাস গুপ্ত প্রমুখ।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba