আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে বাড়ির পেছনে থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৩ এপ্রিল ২০২৪
  • / পঠিত : ১১৭ বার

যশোরে বাড়ির পেছনে থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক

যশোরে নিখোঁজের ২৪ ঘণ্টা পর জোনাকি খাতুন (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২এপ্রিল) দুপুরে শহরের মডেল মসজিদের পেছনে একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত জোনাকি খাতুন বেনাপোল পোড়াবাড়ি এলাকার শাহিন তরফদারে মেয়ে। জোনাকি খাতুন শাহিনের প্রথম স্ত্রীর ছোট সন্তান। বর্তমানে শাহিন তরফদার দ্বিতীয় স্ত্রী নার্গিস বেগমকে নিয়ে শহরের মডেল মসজিদের পেছনে ভাড়া বাড়িতে বসবাস করেন।
জোনাকির দাদির দাবি, সৎ মা পরিকল্পিতভাবে জোনাকি খাতুনকে হত্যা করেছে।

স্বজনরা জানিয়েছেন, জোনাকি খাতুন বেনাপোলে দাদার বাড়িতে থাকে। ছয়দিন আগে বেনাপোলের দাদা বাড়ি থেকে যশোরের রেলগেট এলাকায় পিতার বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুর থেকে সে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুজি পরে মঙ্গলবার দুপুরে জোনাকির মরদেহ বাড়ির পেছনের পুকুরে ভেসে থাকতে দেখা যায়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। স্বজনদের দাবি স্বামী শাহিনের সম্পত্তি আত্মসাৎ করতেই সৎ মা নাগিস বেগম জোনাকি খাতুনকে নির্যাতন করে হত্যা করেছেন বলে।

জোনাকির মেজো বোন চুমকি খাতুন বলেন, আমার ছোট বোন বেনাপোলে আমার দাদির কাছে থাকে এবং সেখানে তৃতীয় শ্রেনীতে পড়াশুনা করে। আমার আব্বুর (শাহিন তরফদারে) অনেক সম্পত্তি আছে। আমার সৎ মা সেগুলো তার করে নিতে চায়। সম্পত্তি থেকে বঞ্চিত করতে পরিকল্পিতভাবে সৎ মা নাগিস বেগম আমার বোন জোনাকি খাতুনকে নির্যাতন করে হত্যা করেছেন।

নিহতের দাদি সুববান বেগম বলেন, আদর যত্নে আমার কাছে বড় হচ্ছিল জোনাকি। আমার ছেলের কাছে ঘুরতে আইছিল ছয়দিন আগে। সোমবার শুনি আমার কলিজার খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে আমি অনেক খোঁজাখুজি করেও কাল আর পাইনি। আজ (মঙ্গলবার) একজন বললো বাড়ি পেছনের পুকুরে জোনাকির মরদেহ ভাসছে। পানি থেকে জোনাকি এর উঠিয়ে দেখি হাটু, পা, হাত, গলা শরীরে সব জায়গায় ক্ষত চিহ্ন। আমার নাতনীরে হত্যা করা হয়েছে। আমি হত্যার বিচার চাই।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অনুসন্ধান চলছে। প্রাথমিক জিজ্ঞাসারবাদের জন্য সৎ মা নার্গিস বেগমকে আটক করা হয়েছে।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba