আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নেত্রকোণায় নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৬ মে ২০২৩
  • / পঠিত : ২৮৭ বার

নেত্রকোণায় নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পদে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. নাসির উদ্দিন রানা বিজয়ী হয়েছেন। তিনি ঢোল প্রতীকে ৩ হাজার ৩৭৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আব্দুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ২ হাজার ৮৭৯ ভোট।

বৃহস্পতিবার (২৫ মে) রাতে নির্বাচনের রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. হোসনে আরা এ ফলাফল ঘোষণা করেন।  তিনি বলেন, সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১০টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ ও গণনা সম্পন্ন হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুর রহমান (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন রানা (ঢোল), খন্দকার আজিজুর রহমান (আনারস) ও দৌলত মিয়া (ঘোড়া)। এদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন রানা ঢোল প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৩৭৯ ভোট, আব্দুর রহমান নৌকা প্রতীকে ২ হাজার ৮৭৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী খন্দকার আজিজুর রহমান আনারস প্রতীকে ২ হাজার ৪৩৪ ভোট ও স্বতন্ত্র প্রার্থী দৌলত মিয়া ঘোড়া প্রতীকে ১ হাজার ৭২১ ভোট পেয়েছেন।

উল্লেখ্য, বিএনপি সমর্থিত দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আজাদ সেলিম গত ১৩ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় এই ইউনিয়নে চেয়ারম্যান পদটি শূন্য হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba