আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

৬৫ হাজার ইয়াবাসহ হেলপার গ্রেফতার, চালক পলাতক

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৪ মে ২০২৪
  • / পঠিত : ৬৬ বার

৬৫ হাজার ইয়াবাসহ হেলপার গ্রেফতার, চালক পলাতক

: চট্টগ্রামে কাভার্ডভ্যানে বহন করার সময় ৬৫ হাজার ইয়াবাসহ কাভার্ডভ্যানের হেলপার মো. তৈয়বুর রহমান ইমনকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। তবে কাভার্ডভ্যানটির চালক মো. করিম কৌশলে পালিয়ে গেছেন।

শুক্রবার (৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর কোতোয়ালী থানাধীন পলোগ্রাউন্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ইয়াবা বহনে ব্যবহৃত ‘চট্ট মেট্রো-ট-১১-৭৯০০’ নম্বরের গাড়িটি জব্দ করা হয়।

এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মো. করিম (৪৮) পালিয়ে যান বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার ইমন কক্সবাজার জেলার সদর থানাধীন খুরুশকুল ইউনিয়নের হামজার ডেইল গ্রামের মো. হোসেন ওরফে মাশু ড্রাইভারের ছেলে। পলাতক করিম কক্সবাজার সদর থানাধীন ঝিলংকা ইউনিয়নের পাওয়ার হাউজ গ্রামের মো. নবী ওরফে কানা মন্নার ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পলোগ্রাউন্ড এলাকায় একটি কাভার্ডভ্যান আটকিয়ে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় হেলপারকে আটক করা হয়। তবে চালক কৌশলে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

পলাতক কাভার্ডভ্যান চালককে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি ওবায়দুল হক।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba