আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে স্বামী-স্ত্রীকে বেঁধে মালামাল লুট, আটক ৪

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০৬ মে ২০২৪
  • / পঠিত : ৫০ বার

যশোরে স্বামী-স্ত্রীকে বেঁধে মালামাল লুট, আটক ৪

যশোরের মণিরামপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে ঘরের মালামাল লুটের ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা সকলেই আন্তঃজেলা ডাকাত চক্রের সক্রিয় সদস্য। একই সঙ্গে লুট হওয়া সোনার গহনা, টিভি , পানির পাম্প, দুইটি গাভী গরু ও এ কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

রোববার (৫ মে) সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য দেয় জেলা গোয়েন্দা পুলিশ। এর আগে শনিবার (৪ মে) গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) শামীম হোসেনের নেতৃত্বে একটি টিম বাগেরহাট ও খুলনা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ও লুট হওয়া মালামাল জব্দ করে।

আটকরা হলেন, খুলনার রুপসা উপজেলার নৈহাটি দারোগাভিটা গ্রামের অহিদ শেখের ছেলে আব্দুল হালিম, তেরখাদা উপজেলার কুসলা গ্রামের নাসির হাওলাদারের ছেলে মিলন হাওলাদার ওরফে হৃদয় ও রুপসা থানার ইলাহীপুর গ্রামের শওকত আলী শেখের ছেলে আবুল কালাম শেখ ও বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার জাড়িয়া মাইটকুমড়া গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয়।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, ২৭ এপ্রিল রাত ১২টার পর মণিরামপুর উপজেলার বাগডোব গ্রামের আতিয়ার রহমানের বাড়িতে আটক আসামিরাসহ অজ্ঞাত আরও কয়েকজন আকস্মিকভাবে বাড়িতে প্রবেশ করে। এরপর ঘরে ঢুকে আতিয়ার ও তার স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে ও মারপিট করে মুখ-হাতপা বেঁধে ফেলে। এরপর ঘরে থাকা বিভিন্ন সোনার গহনা, দুটি মোবাইল ফোন, টিভি, নগদ টাকা, টর্চলাইট ও গোয়ালঘর থেকে গাভী নিয়ে চলে যায়।

এ ঘটনায় আতিয়ার রহমান মণিরামপুর থানায় একটি মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় আসামিদের অবস্থান শনাক্ত করে তাদেরকে আটক করে এবং লুন্ঠিত মালামাল জব্দ করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা শামীম হোসেন জানান, এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba