আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে দাওয়াতের কথা বলে নিয়ে ইমামকে কুপিয়ে জখম

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৪ মে ২০২৪
  • / পঠিত : ৫৭ বার

যশোরে দাওয়াতের কথা বলে নিয়ে ইমামকে কুপিয়ে জখম

যশোরের ঝিকরগাছায় দাওয়াতে নেওয়ার কথা বলে মসজিদের ইমামকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১২ মে) রাত ১০টার দিকে মনিরামপুর উপজেলার রাজগঞ্জ জামতলা মোড়ে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত ইমামের নাম হাফেজ আব্দুল্লাহ আল মামুন। তিনি ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর বায়তুন নুর জামে মসজিদের ইমাম ও খতিব। আটক রুবেল হোসেন ঝিকরগাছা কীর্তিপুর গ্রামের বাসিন্দা ও তরকারি ব্যবসায়ী।

আহতের স্বজনরা জানান, রোববার সন্ধ্যায় হাফেজ আব্দুল্লাহ ঝিকরগাছা ক্রিকেট একাডেমিতে শিশুদের আরবি পড়াচ্ছিলেন। সেসময় রুবেল নামে এক যুবক এসে তাকে দাওয়াতের কথা বলে মনিরামপুরে নিয়ে যান। রাতে রাকিব নামের এক ছেলে মসজিদের ইমামের মোবাইলে কল দিলে তার চিৎকার শুনতে পান। পরে জানতে পারেন তাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

খবর পেয়ে রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ জামতলা এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় ইমামকে উদ্ধার করে। পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ইমামের প্রতিবেশী মিলন হোসেন বলেন, রুবেল দাওয়াতের কথা বলে তাকে মনিরামপুরে নিয়ে গেছিল। পথিমধ্যে ফাঁকা জায়গায় ইমামকে রেখে কোথাও চলে যায়। সেখানেই অতর্কিত কয়েকজন তার ওপর হামলা চালায়।

রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা রাকিবুল ইসলাম জানান, দাওয়াতে নেওয়ার কথা বলে মসজিদের ইমামকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba