আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে ডিবি পরিচয়ে ভোট না দিতে মুঠোফোনে হুমকি, আটক ৫

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৫ জুন ২০২৪
  • / পঠিত : ৪৮ বার

যশোরে ডিবি পরিচয়ে ভোট না দিতে মুঠোফোনে হুমকি, আটক ৫

যশোরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে মোবাইলে দোয়াত কলম মার্কায় ভোট না দেওয়ার হুমকির ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইলও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। এর আগে সোমবার দিনগত রাতে সদর উপজেলার ঘোষপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, উপজেলার ঘোষপাড়ার মিঠুন ঘোষ, তার ভাই অসিম ঘোষ, লেবুতলার জসিম উদ্দিন, ফুলবাড়ির মুহিন হোসেন ও ঘোষপাড়ার বিশ্বজিৎ ঘোষ।

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, সোমবার রাতে দোয়াত কলমের সমর্থক লেবুতলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বর খাইরুলকে মোবাইল ফোনে কল দিয়ে এক ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দেন। এরপরে তাকে বলা হয় যদি ভোট করা হয় তাহলে খবর আছে। এ জন্য তাকে বিভিন্ন ধরনের হুমকি ধমকিও দেওয়া হয়।

ঘটনার পর দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন বিপুল অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার যশোর বরাবর মোবাইলে হুমকির অডিও ক্লিপসহ অভিযোগ করেন। বিষয়টি তদন্তে নামে পুলিশ। এর ধারাবাহিকতায় ডিবির এসআই মফিজুল ইসলাম ও ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ পবিত্র বিশ্বাস ওই মোবাইল ফোনের নম্বর ট্র্যাকিং করে সোমবার রাতে লেবুতলা থেকে প্রথমে একজনকে আটক করে। এরপর তার স্বীকারোক্তিতে আরও চারজনকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা জুয়েল ইমরান আরও জানান, মূলত খায়রুল মেম্বার ও তার সহযোগীরা আসন্ন উপজেলা নির্বাচনে পুলিশকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র ও নাটক সাজিয়েছে। এ ঘটনায় খাইরুল মেম্বারসহ অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। বিকেলে আটকদের কারাগারে পাঠানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba