আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সাইবার ক্রাইমের দায়ে শ্রীলঙ্কায় ১৩৭ ভারতীয় নাগরিক গ্রেফতার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ৩০ জুন ২০২৪
  • / পঠিত : ৫৪ বার

সাইবার ক্রাইমের দায়ে শ্রীলঙ্কায় ১৩৭ ভারতীয় নাগরিক গ্রেফতার

ডেইলি এসবি নিউজ ডেস্ক: শ্রীলঙ্কায় বৃহৎ আকারের অনলাইন আর্থিক কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে ১৩৭ ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার শ্রীলঙ্কার কলম্বো শহরতলির মাদিওয়েলা, থালাঙ্গামা (বাত্তারামুল্লা) ও পশ্চিমের উপকূলীয় শহর নেগম্বো থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা সবাই পুরুষ বলে জানিয়েছেন স্থানীয় পুলিশের মুখপাত্র এসএসপি নিহাল থালডুয়া

এসএসপি নিহাল থালডুয়া জানিয়েছেন, অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এসব এলাকায় একযোগে অভিযান চালিয়ে ১৫৮টি মোবাইল ফোন, ১৬টি ল্যাপটপ ও ৬০টি ডেস্কটপ কম্পিউটার জব্দ করেছে। নেগম্বোতে ৫৫টি মোবাইল ফোন ও ২৯টি ল্যাপটপসহ ৫৫ সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে।

একইভাবে কোচিকেদ পুলিশ ৫৩ জনকে আটক করেছে ও ৩১টি ল্যাপটপ ও ৫৮টি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে। মাদিওয়েলায় অভিযানে ১৩ সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে ও ৮টি ল্যাপটপসহ ৩৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। অন্যদিকে, থালাঙ্গামা থেকে ৮টি ল্যাপটপ ও ৩৮টি মোবাইল ফোনসহ হেফাজতে নেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, হোয়াটসঅ্যাপে এক ব্যক্তি প্রতারণার শিকার হওয়ার অভিযোগ জানানোর পরে দেশব্যাপী এই চক্রটির সদস্যদের ধরতে মাঠে নামে শ্রীলঙ্কা পুলিশ।

সূত্র: এনডিটিভি

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba