আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চট্টগ্রামে আবাসিক হোটেলে ঢুকে ২৬ রুম লুট করলো দুর্বৃত্তরা

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১২ Aug ২০২৪
  • / পঠিত : ২৮ বার

চট্টগ্রামে আবাসিক হোটেলে ঢুকে ২৬ রুম লুট করলো দুর্বৃত্তরা

ডেইলি এসবি নিউজ ডেস্ক: চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার লালদীঘি কে সি দে সড়কের পুরাতন গির্জা এলাকার হোটেল সাউদিয়ায় ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় হেটেলের ২৬টি রুমের দরজা, জানালা ভেঙে ওইসব রুমে থাকা বোর্ডারদের সবকিছু ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

রোববার (১১ আগস্ট) ভোররাতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত দলের সদস্যরা হোটেলের ক্যাশ কাউন্টার থেকে টাকা লুট করে এবং ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় শাহ আলম নামে হোটেলের এক নিরাপত্তাকর্মী গুরুতর আহত হন।

হোটেল সাউদিয়ার ম্যানেজার শাকিল আহমদ জানান, ভোররাতে একদল দুর্বৃত্ত টেম্পু, অটোরিকশা ও সিএনজি করে হোটেলের নিচে অবস্থান নেয়। তারা হঠাৎ হোটেলের নিচতলার গেট ভেঙে উপরে উঠে আমাকে জিম্মি করে ক্যাশ কাউন্টারে থাকা টাকা লুট করে। পরে হেটেলের ২৬টি রুমের দরজা, জানালা ভেঙে যার কাছে যা পেয়েছে তা নিয়ে যায়। তাদের বাধা দিতে আসলে হোটেলের নিরাপত্তাকর্মী শাহ আলমকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

ওই হোটেলের মালিক মাহমুদ আলম পান্না বলেন, সিসিটিভি ফুটেজে দেখেছি হোটেলে হানা দেওয়া দুর্বৃত্তরা ৩০/৪০ বছর বয়সী। তাদের হাতে অস্ত্র, লোহার হাতল ও হকিস্টিক ছিল। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba