আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

আন্দোলনের মুখে যশোর নার্সিং কলেজের ইনচার্জের পদত্যাগ

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৯ Aug ২০২৪
  • / পঠিত : ২৪ বার

আন্দোলনের মুখে যশোর নার্সিং কলেজের ইনচার্জের পদত্যাগ

নানা অনিয়ম-দুর্নীতির এবং অর্থ লুটপাটের অভিযোগ তুলে যশোর নার্সিং ও মিডওয়াইফারি কলেজের নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জ খুকু বিশ্বাসের পদত্যাগের দাবিতে আন্দোলনে নেমেছেন কলেজের শিক্ষার্থীরা। একপর্যায়ে আন্দোলনের মুখে পদত্যাগ করেন তিনি।

রোববার (১৮ আগস্ট) শিক্ষার্থীদের আন্দোলনের মুখে পদত্যাগ করেন খুকু বিশ্বাস। 

কলেজ সূত্র জানায়, রোববার সকাল ৯টার দিকে যশোর নার্সিং ও মিডওয়াইফারি কলেজের মূল ফটকের সামনে অবস্থান নেন আন্দোলনকারী তিন শতাধিক শিক্ষার্থী। একপর্যায়ে নার্সিং ইনস্ট্রাক্টর ইনচার্জের কক্ষে প্রবেশ করে ইনচার্জকে ঘেরাও করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। টানা পাঁচ ঘণ্টা আন্দোলনের পর দুপুর ২টার দিকে যশোর সিভিল সার্জন ও যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের উপস্থিতিতে পদত্যাগপত্রে সই করেন পদত্যাগ করেন ইন্সট্রাক্টর ইনচার্জ খুকু বিশ্বাস। পদত্যাগের পর ভারপ্রাপ্ত দায়িত্ব নেন নার্সিং ইনস্ট্রাক্টর আরজিনা খাতুন।

যশোর সিভিল সার্জন ডা. মাহমুদুল হাসান বলেন, ‘আন্দোলনকারী শিক্ষার্থীরা ইনচার্জের রুমে ঢুকে তাকে অবরুদ্ধ করে রাখেন। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের অভিযোগগুলো শুনি এবং ইনচার্জের সঙ্গে কথা বলি। আমাদের উপস্থিতিতে ইনচার্জ মহাপরিচালকের সঙ্গে কথা বলে পদত্যাগপত্রে সই করেন। কলেজের একজন শিক্ষক ভারপ্রাপ্ত দায়িত্ব পেয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba