আজঃ শনিবার ২১-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

উচ্চ মাধ্যমিকের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ৪ জুন

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ৩০ মে ২০২৩
  • / পঠিত : ২০৬ বার

উচ্চ মাধ্যমিকের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ৪ জুন

দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের মূল রেজিস্ট্রেশন কার্ড বিতরণ কার্যক্রম শুরু হতে যাচ্ছে আগামী ৪ জুন। যা চলবে ১৫ জুন পর্যন্ত। 

সোমবার (২৯ মে) ঢাকা শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়েছে।   নির্দেশনায় বলা হয়েছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের মূল রেজিস্ট্রেশন কার্ড আগামী ৪ থেকে ১৫ জুন পর্যন্ত বিতরণ করা হবে। এজন্য উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে রেজিস্ট্রেশন কার্ড গ্রহণের আবেদনপত্রসহ নির্ধারিত সময়ের মধ্যে কলেজ শাখা থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের মূল রেজিস্ট্রেশন কার্ড গ্রহণের জন্য বলা হয়েছে।

বিতরণ করা রেজিস্ট্রেশন কার্ডে বিষয়, বিভাগ বা ছবিতে ভুল থাকলে সংশোধনের জন্য মূল রেজিস্ট্রেশন কার্ডসহ আবেদন (ছবি সংশোধনের ক্ষেত্রে শিক্ষার্থীর ছবি সিডিতে জেপিইজি ফরম্যাটে) আগামী ২৫ জুনের মধ্যে কলেজ শাখায় জমা দিতে অনুরোধ করা হয়েছে।

ঢাকা শিক্ষা বোর্ডের আওতাভুক্ত রেজিস্ট্রেশন কার্ড বিতরণের ক্ষেত্রে ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, গোপালগঞ্জ ও মানিকগঞ্জ জেলায় আগামী ৪ থেকে ৬ জুন, টাঙ্গাইল, নরসিংদী, কিশোরগঞ্জ ও মাদারীপুর জেলায় ৬ থেকে ৮ জুন এবং গাজীপুর, মুন্সিগঞ্জ ও ঢাকা জেলায় ৮ থেকে ১২ জুন বিতরণ করা হবে।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba