আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

১০ লিটার ডিজেলে এক লিটারই কম, পেট্রোল পাম্প সিলগালা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০৩ Sep ২০২৪
  • / পঠিত : ১৭ বার

১০ লিটার ডিজেলে এক লিটারই কম, পেট্রোল পাম্প সিলগালা

১০ লিটার ডিজেলে এক লিটারই নেই! ফাঁকি রয়েছে পেট্রোল, অকটেনের মেশিনেও। এমনই প্রতারণা ধরা পড়ায় যশোরের একটি পেট্রোল পাম্প সিলগালা করে দেওয়া হয়েছে।

প্রতারণার এমনই ঘটনা ঘটেছে যশোর-মাগুরা মহাসড়কের কিসমত নওয়াপাড়া এলাকার রজনীগন্ধা ফিলিং স্টেশনে। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের সঙ্গে নিয়ে বিএসটিআই অভিযান চালিয়ে এই পদক্ষেপ নেয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, রজনীগন্ধা ফিলিং স্টেশনে জ্বালানি তেল বিক্রির ডিজিটাল মেশিনে কারচুপির বিষয়টি জানতে পারেন বৈষম্য বিরোধী আন্দোলন যশোরের শিক্ষার্থীরা। এমন তথ্য পেয়ে গতকাল দুপুরে বিএসটিআইয়ের কর্মকর্তারা শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে ওই পেট্রোল পাম্পে অভিযান চালান। এসময় জ্বালানি তেল বিক্রিতে ভোক্তাদের সঙ্গে প্রতারণার সত্যতা পাওয়া যায়। এরপর রজনীগন্ধা ফিলিং সেন্টারের অকটেন, পেট্রোল ও ডিজেল ডিসপেন্সিং ইউনিট (ডিজিটাল মিটার মেশিন) সিলগালা করে দেন বিএসটিআইয়ের কর্মকর্তারা।

বিএসটিআইয়ের উপ-পরিচালক প্রকৌশলী আসলাম শেখ বলেন, শিক্ষার্থীরা আমাদের কাছে অভিযোগ জানালে তাদের নিয়ে রজনীগন্ধা ফিলিং সেন্টারে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই পাম্পের ডিজিটাল তেল বিক্রির মিটার মেশিনে ত্রুটি পাওয়ায় এবং প্রতারণার সত্যতা পাওয়ায় পাম্পের তিনটি মেশিন সিলগালা করা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba