আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে তিন সন্ত্রাসী গ্রেফতার, মোটর সাইকেল ও অস্ত্র উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ৩১ মে ২০২৩
  • / পঠিত : ১৮৩ বার

যশোরে তিন সন্ত্রাসী গ্রেফতার, মোটর সাইকেল ও অস্ত্র উদ্ধার

যশোরে এক ব্যবসায়ীর কাছে চাঁদা চেয়ে না পেয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর ষড়যন্ত্রকারী চাঁদাবাজ চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকসদল। গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর শহরের শংকরপুর জমাদ্দারপাড়া বর্তমানে শহরের খড়কী দক্ষিণপাড়া হাজামপাড়া হাজেরা বেগমের বাড়ির ভাড়াটিয়া মৃত মুরাদ সরদারের ছেলে একাধিক মামলার আসামী জুম্মান,শহরের খড়কী দক্ষিণপাড়া হাজামপাড়া এলকার হাদিউজ্জামান মোল্লার ছেলে আরমান মোল্লা ও সদর উপজেলার কাজীপুর বলাডাঙ্গা গ্রামের বর্তমানে শংকরপুর যশোর কলেজ রোড হোসেন মোল্লার বাড়ির ভাড়াটিয়া জাকির হোসেনের ছেলে রাহাত হোসেন।

ডিবি পুলিশ সূত্রে জানাগেছে, শংকরপুর জমাদ্দারপাড়া ভুতেরবাড়ি এলাকায় ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক ষ্টোর নামক প্রতিষ্ঠানের মালিক ব্যবসায়ী শংকরপুর জমাদ্দারপাড়া মৃত মোশারফ মোল্লার ছেলে আশরাফুল হাসান বিপ্লব এর নিকট একই এলাকার চাঁদাবাজ চক্রের মুলহোতা একাধিক মামলার কুখ্যাত সন্ত্রাসী জুম্মান ও তার সহযোগীরা গত ২০ এপ্রিল হতে একাধিকবার চাঁদা দাবি করে। বিপ্লব চাঁদা না দিলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মিথ্যা মামলায় ফাঁসানো ও খুন জখমের ভয়ভীতি দেখায়। পরে গত ৪ মে রাত সাড়ে ১০ টার পর র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি দল বিপ্লবের ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক ষ্টোর নামক প্রতিষ্ঠান সংলগ্ন জনৈক তরিকুল ইসলামের বন্ধ কারখানার উত্তর পূর্ব কোন হতে ১টি শপিং ব্যাগে রক্ষিত ২টি দেশীয় তৈরী ওয়ান স্যুটারগান পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে যশোর কোতয়ালি থানায় সাধারন ডাইরী মুলে জমা দেন।  সন্ধিগ্ধ আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখেন। এদিকে জুম্মান পুনরায় চাঁদাদাবি করে বিপ্লবকে ভয়ভীতি দেখালে আশরাফুল হাসান বিপ্লব বাদি হয়ে কোতয়ালি মডেল থানা মামলা করেন। মামলা নং ১০৬(৫)২০২৩ রুজু হয়। ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ রুমন কুমার সরকার পুলিশ সুপারের নির্দেশে এসআই মফিজুল ইসলামসহ একদল ডিবি’র চৌকসদল মাঠে নামে। তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত পূর্বক চাঁদাবাজ ও অবৈধ অস্ত্র দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা চক্রের উল্লেখিত ৩সদস্যকে গ্রেফতার করেন।

আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন। এসআই মফিজুল ইসলাম গ্রেপতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে কোতয়ালি থানায় অস্ত্র আইনে পৃথক মামলা দেন। গ্রেফতারকৃত আসামীদের মধ্যে রাহাত ও আরমান বিজ্ঞ সিনিয়র চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ এরন আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।মামলায় আসামীদের দখল হতে উদ্ধার দেখানো একটি মোটর সাইকেল ও ৪ মে র‌্যাব-৬ কর্তৃক ২টি ওয়ান স্যুটারগান রয়েছে।  


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba