আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটায় একই পরিবারের তিনজন নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০২ জুন ২০২৩
  • / পঠিত : ১৯৫ বার

চট্টগ্রামে সড়ক দুর্ঘটায় একই পরিবারের তিনজন নিহত

ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারায় বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পটিয়া-আনোয়ারা-বাঁশখালী (পিএবি) সড়কের আনোয়ারা থানার ডাকপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পটিয়া থানার জিরি গ্রামের বাসিন্দা শফিউল আলমের স্ত্রী কহিনুর আকতার (৩৫), তাদের দুই ছেলে মিরাজ (২৩) এবং মানিক (১৭)। এ দুর্ঘটনায় কহিনুরের মেয়ে সুমাইয়া (১০) গুরুতর আহত হয়েছে। সুমাইয়া বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মির্জা মো.হাসান।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত কহিনুর ছেলে-মেয়েদের নিয়ে পটিয়া থেকে গুন্দ্বীপে বাবার বাড়িতে যাচ্ছিলেন। দুর্ঘটনার পর স্থানীয়রা ঘাতক বাসটিকে পিএবি সড়কের বড়উঠান রাস্তার মাথা এলাকায় আটক করেছেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শিকলবাহা ক্রসিং থেকে নিহত কহিনুর তিন ছেলেমেয়ে নিয়ে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে চাতরি চৌমুহনীর দিকে যাচ্ছিলেন। এসময় ডাকপাড়া ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই কহিনুর আকতার নিহত হন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় কহিনুরের দুই ছেলে মিরাজ, মানিক ও শিশু সুমাইয়াকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা মিরাজ ও মানিককে মৃত ঘোষণা করেন।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, গুরুতর আহত অবস্থায় মিরাজ ও মানিক নামের দুজনকে হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba