আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুশয্যায় হিথ স্ট্রিক

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৫ মে ২০২৩
  • / পঠিত : ১৮২ বার

ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যুশয্যায় হিথ স্ট্রিক

ডেস্ক: জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক ও বাংলাদেশের একসময়ের বোলিং কোচ হিথ স্ট্রিক গুরুতর অসুস্থ। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের একটি হাসপাতালে তার ক্যাসন্সারের চিকিৎসা চলছে।

জিম্বাবুয়ের ক্রীড়া মন্ত্রী শনিবার (১৩ মে) টুইটারে লিখেছেন, হিথ স্ট্রিক তার শেষ পর্যায়ে রয়েছেন। তার পরিবার যুক্তরাষ্ট্র থেকে দক্ষিণ আফ্রিকার পথে। একমাত্র অলৌকিক কোনো ঘটনাই তাকে বাঁচাতে পারবে। প্রার্থনা করুন।

দেশটির সাবেক শিক্ষা, ক্রীড়া, শিল্প ও সংস্কৃতি মন্ত্রী ডেভিড কোল্টার্ট লিখেছেন, আমাদের দেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের একজন হিথ স্ট্রিক খুবই অসুস্থ এবং তার এখন আমাদের প্রার্থনা প্রয়োজন। অনুগ্রহ করে আমরা সবাই তার এবং তার পরিবারের জন্য প্রার্থনা করি।

শনিবার (১৩ মে) রাতে ক্রিকেটওয়েবসাইট ক্রিকবাজের সঙ্গে আলাপচারিতায় স্ট্রিকের শারীরিক অবস্থা তুলে ধরেন জিম্বাবুয়ের বর্তমান অধিনায়ক শন উইলিয়ামস।

তিনি জানান, হিথের কোলন ও লিভারের ক্যান্সার এখন চতুর্থ স্তরে। এই পর্যায়ে আমি যা জানি তা হলো হিথের পরিবারকে দক্ষিণ আফ্রিকায় তার কাছে যাওয়ার জন্য ডাকা হয়েছে এবং আমি বিস্তারিত কিছু জানি না। আমি হিথকে মেসেজ করেছিলাম এবং সে সাড়া দিয়েছিল। কিন্তু আমি নিশ্চিত এই পর্যায়ে পরিবার গোপনীয়তা চাইবে। মনে হচ্ছে ক্যান্সার খুব দ্রুত ছড়িয়ে পড়ছে, কারণ গত সপ্তাহে তিনি মাছ ধরছিলেন।

জিম্বাবুয়ের সর্বকালের সেরা বোলার মনে করা হয় স্ট্রিককে। ৬৫ টেস্ট খেলে তার উইকেট ২১৬টি। ওয়ানডেতে ১৮৯ ম্যাচে উইকেট ২৩৯ টি। আইসিসি দুর্নীতি বিরোধী বিধির বেশ কয়েকটি ধারা ভঙ্গের দায়ে ২০২১ সালে সব ধরনের ক্রিকেট থেকে তাকে ৮ বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba