আজঃ রবিবার ০৮-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যুক্তরাষ্ট্রকে কঠিন লক্ষ্য দিলো বাংলাদেশ,আরিফুলের দুর্দান্ত সেঞ্চুরি

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৭ Jan ২০২৪
  • / পঠিত : ১২৮ বার

যুক্তরাষ্ট্রকে কঠিন লক্ষ্য দিলো বাংলাদেশ,আরিফুলের দুর্দান্ত সেঞ্চুরি

: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গ্রুপ পর্বে তৃতীয় ও শেষ ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। প্রথমে ব্যাটিংয়ে নেমে আরিফুলের দুর্দান্ত সেঞ্চুরিতে ভর করে যুক্তরাষ্ট্রকে পাহাড় সমান ২৯১ রানের লক্ষ্য দিয়েছে জুনিয়র টাইগাররা।

শুক্রবার (২৬ জানুয়ারি) টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে যুক্তরাষ্ট্র। ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করে দুই টাইগার ওপেনার আশিকুর রহমান শিবলি ও আদিল বিন সিদ্দিক। তবে ইনিংস বড় করতে পারেনি সিদ্দিক। ২৮ বলে ১৩ রান করে আউট হন তিনি।

মোহাম্মদ রিজওয়ানকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন শিবলি। ৪৫ বলে ২৭ রান করে আউট হন শিবলিও। অপর প্রান্তে ব্যাট চালাতে থাকেন রিজওয়ান। ৪০ বলে ৩৫ রানের ইনিংস খেলেন এই টাইগার ব্যাটার।

এরপর টাইগার শিবিরে হাল ধরেন আরিফুল ইসলাম। তাকে যোগ্য সঙ্গ দেন আহার আমিন। ৯৯ বলে নিজের সেঞ্চুরি তুলে নেন আরিফুল ইসলাম। এরপর মাত্র তিন রান যোগ করেই গার্গের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন এই বাংলাদেশি ব্যাটার।

অন্যদিকে ফিফটি না পাওয়ার আক্ষেপ নিয়ে ফেরেন আমিন। ৪৯ বলে ৪৪ রান করে ক্যাচ আউট হন তিনি। এরপর ১৭ বলে ৩১ রানের ক্যামিও ইনিংস খেলেন শিহাব জেমস। শেষ পর্যন্ত পারভেজ জীবনের ৭ বলে ১৩ রান এবং রাফির ৬ বলে অপরাজিত ৭ রানের ভর করে সাত উইকেট হারিয়ে করে পাহাড় সমান ২৯১ রানের পুঁজি পায় বাংলাদেশে।

যুক্তরাষ্ট্রে হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন আর্য গার্গ। দুই উইকেট শিকার করেন আরিন সুশীল নাদকার্নী। এ ছাড়াও আতিন্দ্র সুব্রামানিয়ান ও পার্থ প্যাটেল একটি করে উইকেট নেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba