আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অসম্মানিত’ হলে মেসিকে অ্যাস্টন ভিলায় খেলাবেন মার্টিনেজ

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৪ মে ২০২৩
  • / পঠিত : ২০৩ বার

অসম্মানিত’ হলে মেসিকে অ্যাস্টন ভিলায় খেলাবেন মার্টিনেজ

ডেস্ক: ২১ বছর বার্সায় কাটিয়ে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। পিএসজির সঙ্গে তার সম্পর্ক খুব একটা ভালো চলছে না গুঞ্জন রয়েছে গণমাধ্যমে। মেসির সঙ্গে পিএসজি সমর্থকদের যে একটা দূরত্ব সৃষ্টি হয়েছে সে কথা বলাই যায়। মেসির পায়ে বল গেলেই দুয়োধ্বনি দিতে শুরু করেন পিএসজি ভক্তরা।

তবে আবার যদি এই আর্জেন্টাইন ফরোয়ার্ড অসম্মানিত হন, তাহলে বসে থাকবেন না তার জাতীয় দলের সতীর্থ এমিলিয়ানো মার্টিনেজ। প্রয়োজনে বেতন কমিয়ে নিজের ক্লাব অ্যাস্টন ভিলায় মেসিকে খেলাবেন এই গোলরক্ষক।

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক মার্টিনেজ। তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই আজ পূর্ণতা পেয়েছে মেসির ক্যারিয়ার। নিজের জীবন বাজি রেখে পর্যন্ত বিশ্বকাপ জিততে তৈরি ছিলেন তিনি। তাই মেসির অপমান কোনোভাবেই সহ্য করতে পারছেন না এই গোলরক্ষক।

মার্টিনেজ বলেন, ‘যদি পিএসজি সমর্থকরা লিওকে শিস দেয়, বিদ্রুপ করে তাহলে ওকে আমি অ্যাস্টন ভিলায় নিয়ে আসব। আমি ওর পছন্দের খাবার রান্না করব। সমর্থকদের বলব, লিওর জন্য ছোট ছোট পতাকা তৈরি করে ওকে সমর্থন করতে। প্রয়োজন হলে নিজের বেতনও কমিয়ে দেব।’

কাতার বিশ্বকাপে ‘গোল্ডেন গ্লাভ’ বিজয়ী মার্টিনেজ আরও বলেন, ‘বিশ্বকাপে মেসির কাছে আমার সব থেকে বড় শিক্ষা হলো কঠিন পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখা। বিশ্বকাপে এমনিতেই প্রচণ্ড চাপ থাকে। সেই পরিস্থিতিতে আরো বেশি চাপ নিলে সমস্যা হয়। কিন্তু এবার আমি স্নায়ুচাপ ধরে রাখতে পেরেছিলাম বলেই সাফল্য পেয়েছি।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba